শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে যুবকের 'লিঙ্গ কর্তন'

সোনারগাঁওয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে যুবকের ‘লিঙ্গ কর্তন’

গিয়াস কামাল: ধর্ষণচেষ্টার অভিযোগে এনে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দৌলরদী গ্রামে শাহ আলম নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন গৃহবধূসহ তার স্বজনরা। পরে আহতাবস্থায় ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আহত যুবক শাহ আলম উপজেলার সনমান্দী ইউনিয়নের দৌলরদী গ্রামের মোস্তফা মিয়ার ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে শনিবার (২২ জানুয়ারি) সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেছেন, উপজেলার সনমান্দী ইউনিয়নের বাসিন্দা তিনি। বর্তমানে তার স্বামী ব্যবসার কাজে বাড়ির বাইরে থাকেন। এ সুযোগে প্রতিবেশী শাহ আলম দীর্ঘদিন ধরে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি নিয়ে শাহ আলমকে একাধিকবার সতর্কও করেছিলেন ওই গৃহবধূ। এ দিকে, কু-প্রস্তাবে রাজী না হওয়ায় গত শনিবার (১৫ জানুয়ারি) রাতে টয়লেটে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে শাহ আলম ওই গৃহবধূকে জাপটে ধরে। পরে তার সাথে ধস্তাধস্তি হলে গৃহবধূর আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে শাহ আলম পালিয়ে যায়।

অন্যদিকে শাহ আলম ভুক্তভোগী গৃহবধূকে জাপটে ধরায় ওই গৃহবধূর মেয়ে ও মেয়ের জামাতা একত্রিত হয়ে শাহ আলমকে বেঁধে পুরুষাঙ্গ কেটে দেয়। এ ঘটনার পর আহতাবস্থায় শাহ আলমকে প্রথমে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। তবে অভিযুক্ত শাহ আলমের স্বজনদের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে রাস্তায় একা পেয়ে ওই গৃহবধূসহ অন্যরা তাকে বেঁধে পুরুষাঙ্গ কেটে দেয়। এ ব্যাপারে সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments