বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
Homeসারাবাংলাবাউফলের ইয়াবা সম্রাট ফল সোহাগ সহযোগীসহ গ্রেপ্তার

বাউফলের ইয়াবা সম্রাট ফল সোহাগ সহযোগীসহ গ্রেপ্তার

অতুল পাল: পটুয়াখালীর বাউফলের ইয়াবা সম্রাট বলে খ্যাত মো. সোহাগ রানা ওরফে ফল সোহাগ (৩২) ও তার সহযোগী মো. আনোয়ার হোসেন মৃধা (৩৭)কে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পটুয়াখালীর দুমকি থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মো. সোহাগ রানা ওরফে ফল সোহাগ বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তার বাবার নাম মো. আলমগীর হাওলাদার। অপরজন মো. আনোয়ার হোসেন মৃধা উপজেলার কাছিপাড়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের বাসিন্দা । তার বাবার নাম মৃত সেকান্দার মৃধা।

পুলিশ সূত্রে জানা যায়, পায়রা সেতুর টোলপ্লাজা এলাকায় পুলিশের চেকপোস্ট চলাকালে ২০০ পিচ ইয়াবাসহ আনোয়ারকে গ্রেপ্তার করে দুমকি থানা পুলিশ। আনোয়ার ইয়াবার ওই চালান সোহাগের নিকট দিবেন বলে সোহাগকে বাউফলের বগা লঞ্চঘাটের অপর পাড় চরগড়বদী ফেরিঘাটে অপেক্ষা করতে বলে। এই তথ্যের ভিত্তিতে পুলিশ চরগড়বদী ফেরিঘাট থেকে সোহাগকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

সোহাগ বাউফলে ইয়াবা সম্রাট হিসাবে খ্যাত। দীর্ঘদিন যাবৎ সে ইয়াবা ব্যবসার সাথে জড়িত এবং সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের প্রধান বলে জানা গেছে। তার চক্রের অন্যান্য সদস্যরা মাদক সেবীদের হাতে ইয়াবা পৌঁছে দিতে কাজ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সালাম জানান, ধৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments