মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারংপুরের সাতমাথায় নিরাপদ সড়কসহ ৪ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

রংপুরের সাতমাথায় নিরাপদ সড়কসহ ৪ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

জয়নাল আবেদীন: রংপুরের সাতমাথায় নিরাপদ সড়ক সহ ৪ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে নগরীর সাতমাথা মোড়ে বাসচাপায় নিহত আর সি সি আই পাবলিক স্কুল অ্যান্ড কলেজ এর দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী শিহাব উদ্দিন সহ চার (৪) জনের প্রাণহানি ঘটনায় বাস চালকসহ জড়িতদের বিচার ও নিরাপদ সড়ক ব্যবস্থার দাবিতে বিক্ষোভ সমাবেশ করেন আর সি সি আই পাবলিক স্কুল অ্যান্ড কলেজে সকল শিক্ষার্থীরা।

সমাবেশে শিক্ষার্থীরা বলেন, নিরাপদ সড়ক ব্যবস্থাপনার অভাবে সড়কে বাস-ট্রাক চাপায় এবং বিভিন্ন কারনে প্রতিনিয়ত মানুষের প্রাণহানি ঘটছে। তাদের দাবিগুলো হলো (১) বাস চাপায় নিহত শিহাব উদ্দিন সহ চার জনের প্রাণনাশের সাথে জড়িতদের গ্রেফতার করতে হবে এবং বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। (২) নিরাপদ ও যথাযথ সড়ক ব্যবস্থাপনা গড়ে তুলতে হবে।(৩) বাস চাপায় নিহত শিহাব উদ্দিন সহ চার জনের প্রাণনাশের সাথে জড়িত বাসের রুট পারমিট বাতিল করতে হবে। (৪) প্রাণহানির শিকার চার জনের পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ নিশ্চিত করতে হবে। এ বিষয়ে যথযথ ব্যাবস্থা গ্রহনের জন্য প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের সহযোগিতার কামনা করছি।

এছাড়া নিরাপদ সড়ক ব্যবস্থাপনা ও বাস চালককে অনতিবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির জন্য আরপিএমপি মাহিগঞ্জ থানার ওসিকে গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণের জন্য জোর দাবি জানায় বিক্ষোভকারী শিক্ষার্থীরা।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments