এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের পাঁচজুনিয়া গ্রামের মনসুৃর মোল্লা (২২) নামের এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

আজ ১১ ফেব্রুয়ারি শুক্রবার দুপুরে কলাপাড়া থানা পুলিশ মনসুর মোল্লার মৃতদেহ তার গ্রামের বাড়ি থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছেন। মৃত মনসুর মোল্লা ওই গ্রামের মৃত মমিন আলী মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে,মনসুর মোল্লা সৌদি আরব যাবার জন্য সকল ধরনের কাগজপত্র সম্পাদন শেষে প্রস্তুতি নিচ্ছিলো। ১০ ফেব্রুয়ারি বৃহষ্পতিবার রাতে সে নিজ বাড়ির ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়। কি কারনে আতœহত্যা করেছে তার সঠিক কারন জানা যায়নি। তবে প্রেম ঘটিত কারনে এ যুবক আতœহত্যা করতে পারে বলে পুলিশ জানিয়েছেন। কলাপাড়া থানার ওসি মো.জসিম জানান, মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে আতœহত্যার কারন উদঘাটনের চেষ্টা চলছে।

Previous articleময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অভিযানে গ্রেফতার ১৮
Next articleআক্কেলপুরে পৌর শহরে ট্রাক থেকে মাটি পড়ে বিভিন্ন পাকা সড়কে কাদা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।