শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাআক্কেলপুরে পৌর শহরে ট্রাক থেকে মাটি পড়ে বিভিন্ন পাকা সড়কে কাদা

আক্কেলপুরে পৌর শহরে ট্রাক থেকে মাটি পড়ে বিভিন্ন পাকা সড়কে কাদা

আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভার বিভিন্ন সড়কে চলমান ট্রাক থেকে মাটি পড়ে বৃষ্টির পানিতে তৈরি হয়েছে কাদা। এতে দূর্ভোগে পড়েছেন স্থানীয় লোকজন। কাদার কারণে সড়কগুলো দিয়ে যানবাহন তো দূরের কথা পায়ে হেঁটেও চলাচল করতে পারছে না জনসাধারণ।

পৌরসদরের মেইন রোডের এক কিলোমিটার,রেলওয়ে ষ্টেশন থেকে শ্রীরামপুর সড়কের আধা কিলোমিটার,বিহারপুর থেকে আওয়ালগাড়ি সড়কের দের কিলোমিটার সড়কে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে জনসাধারণকে। সরেজমিনে আজ শুক্রবার সকালে পৌরসভার বিভিন্ন সড়ক ঘুরে দেখা গেছে, স্থানীয় বাসিন্দারা নিচু জমি উচু করার জন্য শহরের বাহির থেকে মাটি ট্রাকে করে আনছেন। চলমান সেই ট্রাকগুলো থেকে মাটি পড়ছে সড়কগুলোতে। বৃষ্টিতে রেলওয়ে ষ্টেশন থেকে হাস্তাবসন্তপুর গ্রামের রেল গেট পর্যন্ত সড়কে বৃষ্টির পানিতে কাদার সৃষ্টি হয়েছে। সড়কটির উপরে কাদার কারণে অনেক যানবাহন পিছলে সড়ক থেকে নিচে নেমে যেতে দেখা গেছে।

একই চিত্র পৌরসদরের মেইন সড়কে। বৃষ্টিতে পুরো শহর জুড়ে সড়কে কাদার সৃষ্টি হয়েছে। কাদার কারণে যান চলাচলে সমস্যার সৃষ্টি হয়েছে। বিশেষত দূর্ভোগের মুখে পড়েছেন মোটরসাইকেল চালকেরা। দূর্ঘটনার ঝুঁকি নিয়ে তারা মোটরসাইকেল চালাচ্ছেন। মোটরসাইকেল চালক সাব্বির হোসেন বলেন, সকালে রেল ষ্টেশন থেকে শ্রীরামপুরের দিকে যাওয়ার সময় সড়কটির উপরে এতো পরিমাণ কাদা যে মোটরসাইকেল থেকে নেমে হেঁটেও যাওয়ার মতো কোন অবস্থা নেই। শ্যালো ইঞ্জিল চালিত ভটভটি চালক বাবু হোসেন বলেন, আমার গাড়িতে চড়ে কয়েকজন গৃহ নির্মাণ শ্রমিক ও তাদের গাড়ি নিয়ে শ্রীরামপুরের দিকে যাচ্ছিলাম। পথে হাস্তাবসন্তপুর গ্রামের এলাকায় সড়কের উপরে কাদার করনে আমার গাড়ি পিছলে সড়ক থেকে নিচে নেমে যায়। অনেক কষ্টে লোকজনের সহযোগীতায় সেই গাড়ি উপরে তুলতে পেরেছি। আসলে জনগণের দূর্ভোগের চিন্তা এখন আর কেউ করে না। তাই এসব দেখার কেউ থাকে না।

ভ্যান চালক রাব্বী বলেন, পৌর সদরের মেইন সড়কের উপরে সকাল থেকে দুপুর পর্যন্ত পুরো সড়ক জুড়ে কাদার আস্তর জমে ছিল। ঝুঁকি নিয়ে চলাচল করতে হয়েছে। আক্কেলপুর পৌরসভার মেয়র শহিদুল আলম চৌধুরী বলেন, বিষয়টি আমার জানা ছিল না। রাতে বৃষ্টি হওয়ার কারণে এই সমস্যার সৃষ্টি হয়েছে। আমি লোক দিয়ে কাদা সরানোর ব্যবস্থা করেছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments