বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার নৈদিঘীরপাড় তিল্লাপাড়া এলাকায় স্বামীর বাড়ি থেকে উদ্ধার হওয়া জান্নাতুল ইসলাম সহিফা (১৯) নামের এক গৃহবধূর লাশ নিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্বজনরা।

শনিবার বেলা পোনে ১২টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনের জুবলি সড়কে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন স্বজনরা।

এ সময় গৃহবধূ সহিফাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তুলে বিচারের দাবি জানান তারা।
স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার হওয়া জান্নাতুল ইসলাম সহিফা মিরকাদিম পৌরসভার টেঙ্গরগ্রামের রহমত উল্লাহ স্বপনের মেয়ে ও নৈদিঘীরপাড় তিল্লাপাড়া গ্রামের আনিছুর রহমান আনিছের ছেলে অর্পৃব রহমান অপুর স্ত্রী।

স্বজনরা অভিযোগ করেন, প্রেমের সম্পর্কে সাতমাস আগে তিল্লাপাড়া এলাকার অপূর্বের সাথে পালিয়ে গিয়ে বিয়ে হয় সহিফার। তবে বিয়ের পর থেকেই নানা ভাবে সহিফাকে নির্যাতন করে আসছিল স্বামী অপূর্ব। গত বৃহস্পতিবার রাতে সহিফা আত্মহত্যা করেছে বলে জানতে পারে তারা বাবার বাড়ির লোকজন। তবে আত্মহত্যা নয় তাকে নির্যাতন করে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন মেরে ফেলেছে। এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবি জানান তারা।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার দিবাগত রাতে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার নৈদিঘীরপাড় গ্রামের তিল্লাপাড়া এলাকায় স্বামী অপূর্বর বাড়ি থেকে সহিফার লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ।

Previous articleদুই দফায় ২৫ বিশিষ্ট নাগরিকের সাথে বৈঠক করেছে সার্চ কমিটি
Next articleচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে হত্যা মামলার পলাতক ২ আসামী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।