ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে সংগঠিত হওয়া রাজমিস্ত্রীর ছদ্মবেশে থাকা হত্যা মামলার ২ পলাতক আসামি বাবু (৩০) ও জাইদুল ইসলাম (৩২) গ্রেফতার করেছে র‌্যাপিড ব্যাটালিয়ন অ্যাকশন। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে টাঙ্গাইলের মধুপুর উপজেলার বোয়ালী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বাবু চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চর শেখালীপুর রাবনপাড়ার মজিবুর রহমান শেখের ছেলে ও অপরজন জাইদুল ইসলাম হচ্ছে একই এলাকার মকলেছুর রহমানের ছেলে। শনিবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান র‍্যাব-৫ ক্যাম্পের লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির।

ক্যাম্প কমান্ডার তৌকির জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবনপাড়া গ্রামের বদিউজ্জামান ওরফে বদি’র (৪৫) সাথে তার চাচাতো ভাই মজিবুর রহমান শেখের (৫০) জমিজমার বিরোধের জেরে গত বছরের ৪ ডিসেম্বর ভোরে বদিউজ্জামান ও তার স্ত্রী সন্তানের উপর হামলা চালায় মজিবুর রহমান শেখসহ আরও ২০-২২ জন।

একপর্যায়ে তারা বদিউজ্জামানের শরীরের বিভিন্ন স্থানে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলে মারা যান। এঘটনায় তার ছেলে নয়ন (১৭) গুরুতর জখম হয়।

ঘটনার পর থেকে আসামীরা দীর্ঘদিন ধরে পলাতক ছিল। পরবর্তীতে র‌্যাব-৫ এর একটি দল আসামিদের গ্রেফতারে গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় গত শুক্রবার রাতে টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার বোয়ালী গ্রামএলাকা থেকে আসামীদের গ্রেফতার করা হয়।

Previous articleপ্রেমের বিয়ের ৭ মাস পর লাশ, স্বজনদের বিক্ষোভ
Next articleরায়পুরে ৪ দিনেও উদঘাটন হয়নি স্কুল শিক্ষিকা হত্যার রহস্য, উদ্বিগ্ন পরিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।