বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে জমি বিরোধের জেরধরে মুক্তিযোদ্ধা বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পৌর সদরের ৪নং ওয়ার্ডে মুলাদী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আঃ জলিল খানের বাড়িতে এই ঘটনা ঘটে।

পার্শ্ববর্তী মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানার সন্তোষপুর গ্রামের মৃত গফুর খানের ছেলে হানিফ খান ও সিরাজ খানের নেতৃত্বে এই হামলা হয়েছে বলে দাবি করেছেন আ. জলিল খানের ছেলে দেলোয়ার হোসেন খান। জানা গেছে, দীর্ঘদিন ধরে হানিফ খান ও তার লোকজনের সাথে দেলোয়ার খানের জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। ওই বিরোধ নিয়ে আদালতে মামলাও রয়েছে।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে হানিফ খানসহ ৮/১০জন দেশিয় অস্ত্র নিয়ে কালো রঙের মাইক্রোবাসে করে ওই বাড়িতে আসেন। স্থানীয়রা র‌্যাবের গাড়ি ভেবে কাছে যায়নি। এই সুযোগে হামলাকারীরা বাড়িতে ঢুকে আসবাসপত্র ভাঙচুর করে দের লাখ টাকা, ১ ভরি স্বর্ণালংকারসহ প্রায় পৌনে ৩ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এসময় দেলোয়ার খানের বোন সালমা ও ভগ্নিপতি জসিম উদ্দীন হামলাকারীদের বাঁধা দিতে গেলে তাদের মারধর করা হয়।

এঘটনায় দেলোয়ার হোসেন খান বাদী হয়ে শনিবার দুপুরে হানিফ খান ও সিরাজ খানের বিরুদ্ধে মুলাদী থানায় অভিযোগ দিয়েছেন। এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, বীর মুক্তিযোদ্ধা আ. জলিল খানের ছেলে দেলোয়ার হোসেন খানের অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleমুলাদীতে জাতীয় পার্টির কম্বল বিতরণ
Next articleশাহবাগে রাস্তার পাশে মিলল ২ নবজাতকের লাশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।