শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবেগমগঞ্জে গভীর রাতে ১৩ দোকান পুড়ে ছাই

বেগমগঞ্জে গভীর রাতে ১৩ দোকান পুড়ে ছাই

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গভীর রাতে ১৩টি দোকান ভস্মীভূত হয়েছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবি এতে ৪০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টা মিনিটের দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নের কাজিরহাট বাজারের কলেজ গেইট সংলগ্ন এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে।

চৌমুহনী ফায়ার সার্ভিস স্টেশনের লিডার ইমরান খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন গভীর রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে প্রথমে একটি দোকানে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে আরও ১২ দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে চৌমুহনী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ২ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে,হার্ডওয়্যার,কসমেট্রিক্সস,মুদি দোকানসহ ১৩ দোকান পুড়ে যায়। তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ জানানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments