মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি ফিনলে চায়ের গুদামে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে কয়েক কোটি টাকার চা পাতা ও স্থাপনা পুড়ে ভস্মীভূত হয়েছে।

শুক্রবার ২৫ ফেব্রুয়ারি ২০২২ইং, ভোর ৫.১৫ মিনিটের সময় উপজেলার রাজঘাট ইউনিয়নের ফিনলে কোম্পানীর মালিকানাধীন ডিনস্টন চা কারখানায় এই আগুন লাগার ঘটনা ঘটেছে। কর্তব্যরত সিকিউরিটি সদস্যরা প্রথম আগুন লাগার ঘটনা দেখে কারখানার ব্যবস্থাপক ও ফয়ার সার্ভিসে খবর দেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস এর কর্মীরা দ্রুত এসে স্থানীয় শ্রমিকদের সাথে নিয়ে প্রায় দেড় ঘন্টা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে কারখানার শের্টিং রুম, ও প্যাকিং গুদামে থাকা বিপুল পরিমান মজুদ চা পাতা, মেশিন, টিনের চালা পুড়ে গেছে।

এসময় ফিনলে কোম্পানির সিওও মোঃ তাহসিন আহমদসহ পদস্থ কর্মকর্তারা কারখানায় উপস্থিত হন। মৌলভীবাজার জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ডেপুটি ডিরেক্টর মোঃ হারুন পাশা ঘটনাস্থলে এসে ফায়ার ফাইটিং কাজ পরিদর্শন করেন।

মোঃ হারুন পাশা প্রাথমিক ভাবে সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে জানিয়েছেন। ফায়ার সার্ভিস ও কারখানা কর্তৃপক্ষ ক্ষয়ক্ষতি নিরুপণে কাজ করছেন। তবে প্রাথমিক ভাবে ক্ষয়ক্ষতির পরিমান ২ কোটি টাকা ছাড়িয়ে যাবার আশংকা করা হচ্ছে বলে জানান কারখানার কর্তৃপক্ষ কর্মকর্তারা।

Previous articleপরিবার পরিকল্পনা সার্বিক কার্যক্রম বিভিন্ন সূচকে রংপুর এগিয়ে রয়েছে: ডিজি সাহান আরা বানু
Next articleবান্দরবনে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে হত্যার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।