শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাশার্শার পল্লীতে বল ভেবে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে ২ শিশু আহত

শার্শার পল্লীতে বল ভেবে খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে ২ শিশু আহত

শহিদুল ইসলাম: যশোরের শার্শার পল্লীতে কুড়িয়ে পাওয়া বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে শিহাব হাসান (৭) ও হাবিবুর রহমান (৮) নামে দুই শিশু মারাত্মক ভাবে আহত হয়েছে।

আহত দুই শিশুর মধ্যে হাবিবুরের পা ঝলসে গেছে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার(২৭ শে ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১১টার দিকে উপজেলার কায়বা ইউনিয়নের পাঁচ কায়বা গ্রামের একটি আমবাগানে এ ঘটনা ঘটে।

আহত শিহাব হাসান পাঁচ কায়বা গ্রামের সুমন হোসেনের ছেলে এবং হাবিবুর একই গ্রামের হাসানের ছেলে।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই ফিরোজ হোসেন জানায়, দুজন শিশু বাড়ির পাশে ওলিয়ার রহমানের আমবাগানে খেলছিল। হঠাৎ তারা একটি বাজার করা প্লাস্টিকের প্যাকেট দেখে সেটা খুলে দেখে তার মধ্যে চাউলের কুড়ার ভিতর লাল টেপ পেচানো একটি বলের মত কৌটা আছে।কৌটাটি বের করে খেলার বল মনে করে টেপ খুলে ফেললে বিকট আওয়াজে সেটি ফেটে যায়। এতে হাবিবুর মারাত্মক আহত হয় এবং শিহাব হাতে ও মুখে অল্প আঘাত পাই। পরে এলাকার লোকজন এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, ঘটনাস্থল পরিদর্শন ও একটি বোমা রাখার প্যাকেট উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments