বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশেখঘাট কলোনি থেকে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

শেখঘাট কলোনি থেকে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ জালাল উদ্দিন: সিলেট শেখঘাট এলাকার একটি কলোনি থেকে মোঃ শরিফ (১৪) নামের কিশোরে ঝুলন্ত দেহ উদ্ধার করেছে স্থানীয়রা। তাৎক্ষনিক ওই কিশোরকে সিলেট এম.এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাটি ঘটেছে ২৭ ফেব্রুয়ারি ২০২২ইং, রবিবার দুপুর ১টার দিকে।

সিলেট এসএমপির কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ খবর পেয়ে দুপুর দেড়টার দিকে ঘটনাস্থলে যায় এবং পরবর্তীতে ওসমানী হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শরিফ সুনামগঞ্জ জেলার ছাতক থানার মৌলাপাড়া গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে। তারা নগরীর শেখঘাট এলাকার শুভেচ্ছা-২৯৭ বাসার মালিক মবশ্বির আলীর কলোনিতে থাকতেন। শরিফের বাবা মোস্তফা দিনমজুর ও তার মা বাসা-বাড়িতে কাজ করতেন। মাসখানকে আগে শরিফের বাবা মারা যান। বাবা মারা যাওয়ার পর শরিফের মা তাকে যে কোনো কাজে লেগে পড়তে বলেন। সর্বশেষ রবিবার সকালে শরিফকে তার মা শাসিয়ে কাজে চলে যান। পরে বেলা ১টার দিকে শরিফ ঘরের দরজা লাগিয়ে তীরের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দেয়। প্রতিবেশিরা বিষয়টি বুঝতে পেরে ঘরের চালার টিন খুলে তার নিথর দেহ উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরিফকে মৃত ঘোষণা করেন।

বিকেল ৩টা সময় সিলেট এসএমপির কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, স্থানীয়রা ওই কিশোরের দেহ উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
লাশের ময়না তদন্ত চলছে, ময়না তদন্ত শেষে, রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments