জয়নাল আবেদীন: আর্ত মানবতার সেবা সংগঠন রংপুর এপেক্স ক্লাব গতকাল শুক্রবার নতুন জেলা কমিটির উদ্বোধনী সভার মাধ্যমে সদস্য সংগ্রহ শুরু করেছে । রংপুর নগরির একটি কমিউনিটি মিলনায়তনে এপেক্স ক্লাব অব বাংলাদেশ সদস্য সংগ্রহ ছাড়াও ৪ জেলার উদ্বোধনী ও তিস্তা ক্লাবকে জেলায় রুপান্তর করা হয়েছে ।

এপেক্স ক্লাব বাংলাদেশ এর এনইডি- ২০২২, এপেক্সিয়ান নাসিম আহমেদের পরিচালনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও উদ্বোধন ঘোষণা করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন , নীলফামারী জেলা সিনিয়র জেলা ও দায়রা জজ এপেক্সিয়ান মনছুর আলম, সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুর রশিদ, এপেক্স ক্লাব বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি রুহুল আমিন চৌধুরী, সহ সভাপতি এপেক্সিয়ান আব্দুল মতিন সিকদার, এলজি ও পিএনপি এপেক্সিয়ান আব্দুর রউফ দিলিপ, আনিসুজ্জামান সাথিল বাংলাদেশ জেলা-৭ এর জেলা গভর্নর এপেক্সিয়ান কামরুল আলম সহ জেলা-৭ এর আওতাভুক্ত সকল জেলা হতে আগত সভাপতি,সাধারণ সম্পাদকসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। আলোচনা সভা শেষে রসিক মেয়র মোস্তফার হাত ধরে নব্য সদস্য বরণ, ৪টি জেলা কমিটির উদ্বোধন এবং তিস্তা ক্লাবকে জেলায় রুপান্তর করা হয়।

Previous articleকালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে গ্রাম-বাংলার ঐতিহ্য মহিষের গাড়ি
Next articleইমামের সেঞ্চুরিতে দুরন্ত পাকিস্তান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।