শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাশর্ট সার্কিটের আগুনে পুড়লো দুটি দোকানসহ প্রায় ৫'শ সড়ক বাতি

শর্ট সার্কিটের আগুনে পুড়লো দুটি দোকানসহ প্রায় ৫’শ সড়ক বাতি

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে পৌরসভায় অগ্নিকাণ্ডে দুটি দোকান ও প্রায় ৫’শ সড়ক বাতি পুড়ে গেছে। রোববার (৬ মার্চ) ভোর ৫টার দিকে এই আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। পৌরসভা কার্যালয়ের সামনে একটি ওষুধ ও ১টি সাইকেলের গ্যারেজসহ তিনটি সড়কের প্রায় ৫’শ বাতি আগুনে পুড়ে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয় বলে মেয়র ও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানিয়েছেন।

পৌরসভা কার্যালয় ও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানান, খবর পেয়ে ইউনিটের ১টি গাড়ি আগুন নিয়ন্ত্রণে আনেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে,
রায়পুর এলএম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে চাঁদপুর সড়কের একটি বৈদ্যুতিক খুটিতে রাত ১২ টার সময় দুটি ট্রান্সমিটারে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

এ অগ্নিকাণ্ডে ২টি দোকানসহ রায়পুর-চাঁদপুর-পানপাড়া সড়কের বাতি জ্বলে গিয়ে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়। আরও একটি দোকান ক্ষতি হলেও কোন মালামাল উদ্ধার করা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ১২টার সময় এলএম স্কুলের বৈদ্যুতিক ট্রান্সফরমার শর্ট সার্কিট হয়ে আগুনের সূত্রপাত থেকে ভোর ৫টার সময় দোকানগুলো পুড়ে যায় ।

ক্ষতিগ্রস্ত সাইকেল গ্যারেজের মালিক আবদুর রহিম বলেন, শনিবার সন্ধায় তার দোকানের পাশের ওষুধ দোকানের মালিক ফখরুল ইসলাম রোববার ঢাকা জজ আদালতে মামলার হাজিরা দিতে যান। তিনি রাত ৯ টায় দোকান বন্ধ করে বাড়িতে যান। সকালে লোকজনের কাছ থেকে শুনে দোকানের সামনে এসে দেখেন ভোর রাতের আগুনে তাদের সব শেষ হয়ে গেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে।

রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট জানান, ভোররাতে আগুনে তার কার্যালয়ের সামনের ২টি দোকান ও তিনটি সড়কের প্রায় ৫’শ বাতি সম্পূর্ণ পুড়ে গেছে। পৌরসভা ও বিদ্যুৎ অফিস থেকে মেরামতের কাজ চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments