শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুরে অসচ্ছল মৃত্যুবরণকারী ও করোনাকালীন ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রী আর্থিক সহায়তার চেক...

রংপুরে অসচ্ছল মৃত্যুবরণকারী ও করোনাকালীন ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রী আর্থিক সহায়তার চেক প্রদান

জয়নাল আবেদীন: রংপুর জেলায় কর্মরত অসচ্ছল মৃত্যুবরণকারী ও করোনাকালীন ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে। গতকাল বিকেলে রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান অনুষ্ঠানিকভাবে সাংবাদিকের মাঝে চেক বিতরণ করেন। এসময় রংপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব রহমান, সাংবাদিক মেরীনা লাভলীসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা যায়, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে রংপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আলী আশরাফ, দৈনিক সমকালের রংপুর প্রতিনিধি প্রয়াত ইকবাল হোসেন ও বাংলাদেশ প্রতিদিনের রংপুর প্রতিনিধি শাহজাদা মিয়া আজাদের পরিবারকে ৩ লক্ষ করে মোট নয় লক্ষ টাকা প্রদান করা হয় । এছাড়াও করোনায় ক্ষতিগ্রস্ত রংপুরের বিভিন্ন পত্রিকায় কর্মরত ১০জন সাংবাদিককে দশ হাজার করে ১ লক্ষ টাকার চেক প্রদান করা হয়। যারা চেক গ্রহন করেছেন তারা হলেন দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি ফেরদৌস আহমেদ, দৈনিক দাবানলের রবীন চৌধুরী ,তিস্তা সংবাদের আব্দুল্লাহ আল মামুন, আমাদের প্রতিদিনের মানিক মিয়া, আমাদেও প্রতিদিনের আজিজা সিদ্দিকা পপি, দৈনিক দাবানলের কামরুল হাসান টিটু, আমাদের প্রতিদিনের শ্রী নির্মল চন্দ্র ,আমাদের প্রতিদিনের সালমা আক্তার, স্বদেশ প্রতিদিন খোদেজা আক্তার, তিস্তার কম্পিউটার অপারেটর ওয়াসিমুল ইসলাম প্রত্যেককে ১০হাজার টাকা কওে চেক দেয়া হয় । এর আগে দুই দফায় করোনাকালীন ক্ষতিগ্রস্ত ১১৭জন সাংবাদিককে ১০ হাজার করে টাকার চেক প্রদান করা হয়েিেছলো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments