শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় একজন আহত

সোনারগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় একজন আহত

গিয়াস কামাল: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের কাচঁপুর এলাকায় রবিবার দুপুরে সড়ক দুর্ঘটনায় আহত হওয়া রুস্তম আলী নামে এক ট্রাক হেলপারকে উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লাগামী বেপরোয়া একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৫-২৮৩৯) সজোরে পেছন দিক থেকে তিশা পরিবহনের একটি বাসকে ধাক্কা দেয়। এ সময় ট্রাকের চালক পালিয়ে গেলেও হেলপার রস্তম আলী আহত হয়ে ট্রাকের ভেতরে আটকে যায়। তিশা পরিবহনের বাসটি ক্ষতিগ্রস্থ হলেও যাত্রীদের কোন রকম ক্ষতি হয়নি। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ স্থানীয়দের সাহায্যে ট্রাকের ভেতর থেকে ট্রাকের হেলপার রুস্তম আলীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়।

কাঁচপুর হাইওয়ে থানার (ওসি) মোহাম্মদ সাজ্জাদ করিম খান জানান, কুমিল্লাগামী একটি ট্রাক তিশা পরিবহনের একটি বাসকে পিছনে সজোরে ধাক্কা দিলে দুর্ঘটনার সৃষ্টি হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় ট্রাকের ভেতর থেকে ট্রাকের হেলপার রুস্তম আলীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments