বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলারংপুরে দু’দিনব্যাপি গলফ টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণ

রংপুরে দু’দিনব্যাপি গলফ টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণ

জয়নাল আবেদীন: রংপুর সেনানিবাসে দু’দিনব্যাপি গলফ টুর্নামেন্ট গতকাল শেষ হয়েছে। এই টুর্নামেন্ট শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন রংপুর গলফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট, জিওসি ৬৬ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার, রংপুর এরিয়া মেজর জেনারেল মোঃ ফয়জুর রহমান, এসজিপি,এনডিসি, এএফডবিøউসি, পিএসসি।

টুর্নামেন্টে শতাধিক রেগুলার পুরুষ,মহিলা, জুনিয়র এবং সাব জুনিয়র গলফারগণ অংশগ্রহন করেন। দি পূর্বা লিমিটেড কাপ গলফ টুর্নামেন্ট‘র বিজয়ী ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ নূর হোসেন, বিএসপি, পিএসসি এবং বেস্ট গ্রস কর্ণেল মোঃ ইয়াছির জাহান হোসেন, পিএসসি। রানার আপ মেজর জেনারেল বাকী (অবঃ) এবং ২য় রানার আপ ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান, পিএসসি। ম্যাক্সিমাম পার মেজর মোঃ আশরাফুজ্জামান, মিনিমাম পাট লেঃ কর্ণেল রাইহান আহমেদ, পিএসসি। লংগেষ্ট ড্রাইভ মেজর মোঃআশরাফ এবং নিয়ারেষ্ট টু পিন মেজর মোঃ শামস আক্তার।

মহিলা গলফারদের মধ্যে বিজয়ী আরিনা শাহনেওয়াজ, রানার আপ মিসেস নাসরিন হক ববি, জুনিয়র গলফারদের মধ্যে বিজরী মোঃ সাবা আলজামি, রানার আপ মোঃ ইলহান এবং সাব জুনিয়র গলফারদের মধ্যে বিজয়ী মোঃ জারিয়াত ,রানার আপ মোঃ আরিদ। সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্পন্সর দি পুর্বা লিমিটেড এর চেয়ারম্যান গ্রæপ ক্যাপ্টেন আবু জাফর চৌধুরী (অবঃ) দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড এর সম্মানিত উপদেষ্টা ও পরিচালকগণ, রংপুর গলফ এন্ড কান্ট্রি ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ এবং উচ্চপদস্থ সামরিক কর্মকর্তা ও বেসামরিক ব্যক্তিবর্গ । বিজয়ী গলফারদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে দুদিন ব্যাপি অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments