মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে বাসের চাপায় বিক্রয় কর্মী নিহত

নোয়াখালীতে বাসের চাপায় বিক্রয় কর্মী নিহত

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সোনাইমুড়ীতে যাত্রীবাহি উপকূল এক্সেক্লুসিভ পরিবহরেন চাপায় এক বিক্রয় কর্মী নিহত হয়েছেন।

নিহত বিক্রয় কর্মির নাম মো,ইউছুফ (৩৬) সে সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের সাকিরপুর গ্রামের বাসিন্দা এবং একজন বেকারী বিক্রয় কর্মি ছিল।

রোববার (১৩ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে বেগমগঞ্জ- কুমিল্লা আঞ্চলিক মহা সড়কের বজরা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পৌছে মরদেহ উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শনকারী সোনাইমুড়ী থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বলেন নিহত ইউসুফ একটি বিস্কুট কোম্পানীর বিক্রয় কর্মি ছিলেন। বিকাল সাড়ে ৫টার দিকে বজরা-ইসলামগঞ্জ বাজারে বিভিন্ন দোকানে বিস্কুট সরবরাহ করে সড়ক পার হওয়ার সময় কুমিল্লা থেকে ছেড়ে আসা লক্ষীপুরগামী যাত্রীবাহী পরিবহন উপকূল এক্সক্লুসিভের একটি বাস ইউসুফকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয় লোকজন আফানিয়া এলাকায় সড়ক অবরোধকরে ঘাতক বাসটি আটক করে। এসময় কৌশলে চালক ও হেলপার পালিয়ে যায়।

তিনি আরও জানান, লিখিত অভিযোগের আলোকে পরবর্তীতে এ ঘটনায় আইন গত প্রদক্ষেপ নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments