শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাদেবিদ্বারে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগ

দেবিদ্বারে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লার দেবিদ্বারে গলায় ফাঁস লাগানো অবস্থায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ রুমী আক্তারের (১৮) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত রুমী আক্তার বারুর গ্রামের আবদুল আজিজের ছেলে এমরান হোসেনের স্ত্রী।

তবে এটি হত্যা নাকি আত্মহত্যা এ নিয়ে এলাকায় নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা খবর দিলে মঙ্গলবার সকাল ১১টায় দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান ও এসআই মো. মাহাবুবুর রহমান খাদিমসহ পুলিশ ফোর্স ঘটনাস্থলে যান এবং ঘর থেকে ঝুলন্ত অবস্থায় থাকা লাশটি উদ্ধার করে। এ ঘটনায় রুমী আক্তারের স্বামী মো. এমরান ও ভাসুর মো. কালু মিয়াকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, দেবিদ্বার উপজেলার জাফগঞ্জ ইউনিয়নের ছগুরা গ্রামের মাদারবক্সী বাড়ির মৃতঃ সাহেব আলীর মেয়ে রুমি আক্তারের সাথে একই ইউনিয়নের বারুর গ্রামে আসকের বাড়ির আবদুল আজিজের ছেলে মো. এমরান হোসেনের ছয় মাস আগে বিয়ে হয়।

রুমীর পরিবারের দাবি, বিয়েতে বরপক্ষকে স্বর্ণালংকার ও এক লাখ টাকা যৌতুক নেন। যার মধ্যে ২০ হাজার টাকা বাকি ছিল। ওই টাকার জন্যই স্বামী তাকে মানষিক নির্যাতন করত। টাকা না দেয়ায় তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে।

নিহতের ভাই মো. নুরুল ইসলাম জানান, রুমীর গলায় ফাঁস থাকলেও, পা মাটিতে লাগানো ছিল। এটাকে দেখে মনে হচ্ছে না আত্মহত্যা। বিয়ের পর থেকে আমরা নানা জিনিসপত্র তাদের দিয়েছি। তারা যৌতুকের জন্য আমার বোনের ওপর অত্যাচার করত। এখন অন্তঃসত্ত্বা বোনটাকে ওরা মেরে ফেলেছে।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান জানান, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে বিষয়টি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে। তবে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মো. এমরান ও বড় ভাই মো. কালুকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments