বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাসচিবালয়ের মনোগ্রামযুক্ত গাড়ি থেকে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

সচিবালয়ের মনোগ্রামযুক্ত গাড়ি থেকে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামে সচিবালয়ের মনোগ্রামযুক্ত গাড়ি থেকে হাত-পা বাঁধা অবস্থায় হযরত আলী (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার উপজেলার বনপাড়া বাইপাস এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গাড়ির মালিক মিজানুর রহমানকে (৪২) আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে তার গাড়িটিও।

নিহত হযরত আলী রংপুর এলাকার বাসিন্দা এবং গাজীপুর জেলার কাশিমপুরের তাজ এন্টারপ্রাইজ নামে একটি পাট গোডাউনের কর্মচারী ছিলেন তিনি।

আর আটক গাড়ির মালিক মিজানুর রহমান মাগুরা জেলার শ্রীপুর উপজেলার আমতলী গ্রামের মৃত গোলাম হায়দারের ছেলে এবং ওই পাট গুদামেরও মালিক তিনি। তিনি নিজেই গাড়িটি চালাচ্ছিলেন বলে জানা গেছে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাশেদুল ইসলাম জানান, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ নাটোর-পাবনা মহাসড়কের বনপাড়া বাইপাস মোড় এলাকায় তল্লাশী শুরু করে। এ সময় মিজানুর রহমান (৪২) সচিবালয়ের মনোগ্রামযুক্ত একটি জিপ গাড়ি চালিয়ে এদিক-সেদিক ঘোরাঘুরি করছিলেন। সন্দেহ হলে পুলিশ তল্লাশি করে জিপের পেছনের ডালার সাথে হাত-পা বাঁধা ও দেহের সাথে ইট বোঝাই বস্তা আটকানো লাশটি উদ্ধার করে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, লাশের দুই হাত-পা রশি দিয়ে বাঁধা ছিল। উপুড় করে রাখা লাশের পিঠের ওপর ছিল ইট বোঝাই বস্তা। নির্জন এলাকার কোনো জলাশয়ে তার লাশটি ফেলে দেয়ার জন্যই লাশটি নিয়ে ঘোরাফেরা করছিলেন মিজান- আমরা প্রাথমিকভাবে এমনটাই তাই ধারণা করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments