শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানাচোলে তৃতীয় শ্রেণীর শিশু ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

নাচোলে তৃতীয় শ্রেণীর শিশু ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২২ মার্চ) রাতে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের বোকাপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নাচোল থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ধর্ষণচেষ্টা মামলার আসামী নাচোল মধ্যবাজার মহল্লার মীরজা উল আলীর ছেলে শাকিল (২৩)।

ধর্ষণচেষ্টার শিকার শিক্ষার্থীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ০৯ মার্চ সকাল ৯টার দিকে নাচোল পৌরসভার মধ্যবাজার এলাকায় ধর্ষণচেষ্টার ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত মাছ ব্যবসায়ী শাকিল পলাতক ছিলেন। এনিয়ে ঘটনার দিনই এজাহার দায়ের করেন ১০ বছর বয়সী শিশুর দাদি। এরপর থেকেই অভিযুক্তকে গ্রেপ্তার করতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে নাচোল থানা পুলিশ।

ভুক্তভোগী শিশুর দাদি ছবিরন বেগম ঢাকা মেইলকে বলেন, আমি উপজেলা পরিষদে আয়া পদে চাকুরি করি। ঘটনার দিন সকাল ৯টার দিকে আমার কাছে থেকে বাজার নিয়ে আসার জন্য আমার নাতিন বাড়ি থেকে বের হয়। রাস্তা দিয়ে বাজার যাওয়ার সময় বাড়ির পাশে থাকা একই এলাকার মীরজা উল আলীর ছেলে শাকিল (২৩) তাকে মুখ চেপে ধরে নিয়ে যায়। শাকিল তার রুমে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

তিনি আরও বলেন, নাতিনের শরীরের শরীরের কাপড় খুলে নিয়ে ধর্ষণের চেষ্টা করে শাকিল। এসময় নাতিন চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় শাকিল। এরপর স্থানীয়রা আমাকে খবর দেয় এবং নাতিনকে উদ্বার করে।

এবিষয়ে বুধবার দুপুর ২ টায় নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিন্টু রহমান মুঠোফোনে ঢাকা মেইলকে বলেন, মামলা হওয়ার পর থেকেই পুলিশ শাকিলকে গ্রেপ্তার করতে অভিযান পরিচালনা করে আসছিল। এরই ধারাবাহিকতায় গতরাতে (মঙ্গলবার) নাচোল থানা পুলিশ শাকিলকে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের বোকাপাড়া থেকে আটক করেছে। আটকের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments