শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে মাইক্রোবাসের চাপায় স্কুলছাত্রী নিহত

মাদারীপুরে মাইক্রোবাসের চাপায় স্কুলছাত্রী নিহত

বাংলাদেশ প্রতিবেদক: মাদারীপুরে বেপরোয়া মাইক্রোবাসের চাপায় আয়েশা খাতুন (৯) নামে তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এ সময় ভ্যানচালক বাবা জাহাঙ্গীর মাতুব্বর ও ৪ বছরের ভাই রাফফান আহত হয়েছে।
বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে মাদারীপুর পৌরসভার পানিছত্র-চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিজ বাড়ি মহিষেরচর থেকে ছোট ভাই রাফফান ও বাবা জাহাঙ্গীর মাতুব্বরের সঙ্গে ভ্যানে পাশের জাগরণী ফাউন্ডেশন পরিচালিত স্কুলে যাচ্ছিল আয়েশা। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস পেছন থেকে ধাক্কা দেয়। ভ্যান উল্টে আয়েশা, ভ্যানচালক বাবা জাহাঙ্গীর ও সঙ্গে থাকা রাফফান গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার মো. সাইফুল ইসলাম বলেন, গুরুতর অবস্থায় তিনজনকে হাসপাতালে নিয়ে আসার কিছু সময় পর আয়েশা মারা যায়। এ ছাড়া তার ভাইকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল পাঠানো হয়েছে। তবে, বাবা শঙ্কামুক্ত।

এদিকে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments