বাংলাদেশ প্রতিবেদক: মাদারীপুরের শিবচরে সড়ক দুর্ঘটনায় মনোয়ারা বেগম (৫০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার স্বামী নিলু মাদবর (৬৫) গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৬ মার্চ) রাত ২টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সাদিপুর বাজারের পাকা রাস্তার ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিলু মাদবর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের চর বাচামারা শিকদার কান্দি গ্রামের কদম মাদবরের ছেলে। শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: মিরাজ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে নিকট আত্মীয়ের বিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করে বাড়ি ফিরছিলেন ওই দম্পতি। এ সময় তারা সাদিপুর বাজারের কাছে আসলে বিপরীত দিক অর্থাৎ শিবচরের বাহাদুরপুর থেকে মাটি আনলোড করে আসা একটি ড্রামট্রাক তাদেরকে সামনে থেকে ধাক্কা দিলে মনোয়ারা বেগম ও নিলু মাদবর রাস্তার পাশে পড়ে গিয়ে গুরুতর আহত হন। এ সময় ড্রামট্রাকটি রাস্তার ডান পাশে একটি রেইনট্রি গাছে ধাক্কা লাগে।

পরে আহতদের চিৎকারে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন এবং নিলু মাদবরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে শিবচর থানা পুলিশের একটি দল ঘাতক ট্রাক ও তার চালক মো: হোসেনকে (২২) আটক করে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিরাজ হোসেন বলেন, অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহত মনোয়ারা বেগমের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। আটক চালক বর্তমানে শিবচর থানা পুলিশ হেফাজতে রয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে দেড়কেজি গাঁজাসহ যুবক আটক
Next articleএকমাস ধরে বন্ধ চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের লিফট, দুর্ভোগে পড়েছে রোগী-স্বজনরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।