গিয়াস কামাল: সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের চেঙ্গাইন খালপাড় রেজাউল হক নামের এক স’মিল ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ব্যবসায়ীর বাড়ি থেকে নগদ ৩ লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। খবর পেয়ে ডাকাতদের আটক করতে গিয়ে ৩ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী ব্যবসায়ী রেজাউল হকের ভাতিজা সাইদুল জানান, শনিবার দিবাগত রাত ৩টার দিকে ১২/১৩ জনের একটি ডাকাত দল রেজাউল হকের ২য় তলা বাড়িতে মেইন গেইট ভেঙ্গে প্রবেশ করে দেশীয় অস্ত্র ও ককটেলের মুখে জিম্মি করে। ঘরে থাকা নগদ ৩ লাখ টাকা, ৭ ভরি স্বর্ণালংকার চারটি মোবাইল সেটসহ ৯ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ডাকাতদের ধাওয়া করলে ডাকাতরা এলাকাবাসীর উপর দুটি ককটেল ফাটিয়ে পালিয়ে যায়। ডাকাতদের ছোড়া ককটেলের আঘাতে মনির হোসেন, আলী হোসেন ও আজিজ নামের ৩ জন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

Previous articleবসুরহাট পৌরসভায় দুধ, চাল ঢুকতেও দিতে হয় চাঁদা!
Next articleরুপপুর প্রকল্পে কাজাখস্তানের নাগরিক খুন, আটক ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।