ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অভিযান চালিয়ে দুটি ওয়ান শুটারগানসহ শ্রী সুভাস ভকদ (৩০) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতারের করেছে র‌্যাব -৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি চৌকস দল। রবিবার ২৭ই মার্চ রাতে সাড়ে ৮টার দিকে কানসাট ইউপি থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের মেসার্স নয়ন ফিলিং স্টেশনের পূর্ব পাশের বাচ্চু মিস্ত্রির গ্যারেজ সংলগ্ন ওই এলাকার মোঃ আফসার আলীর আম বাগানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
এতে র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি তাহমিন তৌকির ও কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে, শিবগঞ্জ পৌরসভা ৬নং ওয়ার্ডের আলীডাঙ্গা গ্রামের পিতা- শ্রী ফাষটো ভকদ, মাতা- শ্রীমতি প্রভাতি ভকদকের ছেলে শ্রী সুভাস ভকদকে দুটি ওয়ান শুটারগান, ১টি মোবাইল সেট, ১টি সীমকার্ডসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, জব্দ অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিলেন শ্রী সুভাস ভকদ সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত শ্রী সুভাস ভকদ ট্রাক চালক এবং অবৈধ অস্ত্র ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র-ক্রয় -বিক্রয় করে আসছিলেন এবং ট্রাকের সাহায্যে বিভিন্ন মালামালের সাথে বিশেষ পন্থায় লুকায়িত অবস্থায় অস্ত্রের চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। ওক্ত ঘটনায় জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

Previous articleরূপপুর প্রকল্পে কাজাখ নাগরিক খুনের ঘটনায় বেলারুশীয় নাগরিকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি
Next articleজয়পুরহাটে তিন দিনব্যাপী বিজ্ঞান ও শিল্প-প্রযুক্তি মেলা শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।