শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে শ্রীমঙ্গল উপজেলা খেলাফত মজলিসের মিছিল

মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে শ্রীমঙ্গল উপজেলা খেলাফত মজলিসের মিছিল

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা খেলাফত মজলিসের উদ্যোগে মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০১ এপ্রিল) জুমআ নামাজের পরপরই শ্রীমঙ্গল রেলস্টেশন জামে মসজিদ থেকে মিছিলটি বের করে মৌলভীবাজার রোড ও হাবিগঞ্জ রড প্রতিবাদে মিছিল দিয়ে পরে চৌমোহানা এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদে মিছিল ও সমাবেশে উপজেলা সভাপতি মাওলানা আয়েত আলীর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক হাফিজ আবদুল মতিন এর পরিচালনায়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সংগঠনের মৌলভীবাজার জেলা পরিবেশ বিষয়ক সম্পাদক মাওলানা এম এ রহীম নোমানী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজি মাওলানা শিহাব উদ্দিন। জনাব এনাম উল্লাহ খান রুবেল ও মাওলানা মাসুক আহমদ সহ প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী সদস্য মাহবুবুল আলম বাসার আজিজুর রহমান ফটিক।
সমাবেশে বক্তারা বলেন- মাহে রমজানের পবিত্রতা রক্ষায় নিত্যপয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে হবে। সকল নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসতে হবে। অশ্লীলতা বেহায়াপনা, মদ, জুয়া, ঘুষ-দুর্নীতি বন্ধ করতে হবে। দিনের বেলায় প্রকাশ্যে পানাহার পরিহার করতে হবে। রমজান মাসে ট্রাফিক জ্যাম বন্ধে বিশেষ ব্যবস্থা গ্রহণ করতে হবে। বিদ্যুৎ, পানি, গ্যাস সরবরাহ নির্বিঘণে করতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments