মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা খেলাফত মজলিসের উদ্যোগে মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০১ এপ্রিল) জুমআ নামাজের পরপরই শ্রীমঙ্গল রেলস্টেশন জামে মসজিদ থেকে মিছিলটি বের করে মৌলভীবাজার রোড ও হাবিগঞ্জ রড প্রতিবাদে মিছিল দিয়ে পরে চৌমোহানা এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদে মিছিল ও সমাবেশে উপজেলা সভাপতি মাওলানা আয়েত আলীর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক হাফিজ আবদুল মতিন এর পরিচালনায়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সংগঠনের মৌলভীবাজার জেলা পরিবেশ বিষয়ক সম্পাদক মাওলানা এম এ রহীম নোমানী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজি মাওলানা শিহাব উদ্দিন। জনাব এনাম উল্লাহ খান রুবেল ও মাওলানা মাসুক আহমদ সহ প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী সদস্য মাহবুবুল আলম বাসার আজিজুর রহমান ফটিক।
সমাবেশে বক্তারা বলেন- মাহে রমজানের পবিত্রতা রক্ষায় নিত্যপয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে হবে। সকল নিত্যপণ্যের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসতে হবে। অশ্লীলতা বেহায়াপনা, মদ, জুয়া, ঘুষ-দুর্নীতি বন্ধ করতে হবে। দিনের বেলায় প্রকাশ্যে পানাহার পরিহার করতে হবে। রমজান মাসে ট্রাফিক জ্যাম বন্ধে বিশেষ ব্যবস্থা গ্রহণ করতে হবে। বিদ্যুৎ, পানি, গ্যাস সরবরাহ নির্বিঘণে করতে হবে।

Previous articleব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইট ভর্তি ট্রাক্টর উল্টে চালকের মুত্যু
Next articleবিজয়নগরে যেখানে সেখানে পেট্রোল বিক্রি, প্রশাসনের নজরদারি প্রয়োজন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।