শেখ রাজেন: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইট ভর্তি ট্রাক্টর উল্টে দুলাল মিয়া (২২) নামে এক ট্রাক্টরচালকের মৃত্যু হয়েছে। নিহত ওই যুবক উপজেলার নবীনগর নারায়ণপুর গ্রামের গেন্দু মিয়ার ছেলে।

শুক্রবার সকাল ৯টার দিকে নবীনগর পৌর এলাকার আলীয়াবাদে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার সাদেকপুর যমুনা ইটভাটা থেকে ইট নিয়ে নবীনগর আসার পথে নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ পশ্চিম পাড়া ফিরোজ মিয়ার বাড়ির সামনে একটি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি খালের পাশে পড়ে গিয়ে একটি গাছের সাথে আটকে য়ায়। গাড়ির চালক দুলাল মিয়া গাড়ি থেকে নামতে না পেরে গাছ ও ট্রাক্টরের চিপায় আটকে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে নবীনগর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে দুলাল মিয়ার লাশ উদ্ধার করে। দুলার মিয়ার সাথে থাকা অন্য শ্রমিকরা লাফিয়ে গাড়ি থেকে নেমে জীবন রক্ষা করে। দুলাল মিয়া পেশাদার ড্রাইভার ছিলেন না বলে জানিয়েছে তার পরিবার।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, মাত্র আট ফুট প্রস্তের এই রাস্তাটি দিয়ে দিনরাত ইট নিয়ে ট্রাক্টর চলার কারণে বড়বড় গর্ত ও খানাখন্দ তৈরি হয়ে রাস্তা অনেক জায়গা চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। প্রায় সময়ই এখানে ঘটে নানান দুর্ঘটনা। তাদের নিষেধ করার পরও তারা এই পথে দিন-রাত ইট আনা-নেয়া করে। পৌর মেয়রকে বারবার বলার পরও তিনি কোনো কার্যকর ব্যবস্থা নিচ্ছেন না। অবিলম্বে এই রাস্তা দিয়ে ট্রাক্টর চলাচল বন্ধের দাবি জানান এলাকাবাসী।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বলেন, লাশ উদ্ধার করা হয়েছে, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleকুষ্টিয়ায় পুকুর খননে মিলল প্রাচীন মূর্তি
Next articleমাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে শ্রীমঙ্গল উপজেলা খেলাফত মজলিসের মিছিল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।