বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবগুড়ায় ধর্ষণ মামলায় কৃষকলীগ সভাপতি গ্রেফতার

বগুড়ায় ধর্ষণ মামলায় কৃষকলীগ সভাপতি গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে এক যুবতীকে গণধর্ষণের মামলায় পৌর কৃষকলীগের সভাপতি আশরাফুল ইসলাম সুমনসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারের পর শনিবার তাদের বগুড়া কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন, পৌর সদর কলেজপাড়ার আশরাফুল ইসলাম সুমন (২৬), হযরত আলী (৩৬) ও রিধইল গ্রামের কথিত সাধু কবিরাজ শাহাদত হোসেন (৪২)।

গণধর্ষণের ঘটনার সাথে কিশোর গ্যাং ও একটি সিন্ডিকেটের সংশ্লিষ্টতার তথ্য পেয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত আরো কয়েকজন পলাতক রয়েছে।

মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা যায়, শেরপুর উপজেলার রামনগর গ্রামের স্বামী পরিত্যাক্তা এক সন্তানের জননীর (২১) সাথে নন্দীগ্রাম উপজেলার রিধইল গ্রামের নিজাম উদ্দিনের ছেলে কবিরাজ শাহাদাত হোসেনের মোবাইল ফোনে পরিচয় হয়। ওই যুবতীর সাথে শাহাদাতের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শাহাদাত বিয়ের প্রলোভনে যুবতীকে শুক্রবার সন্ধ্যায় নন্দীগ্রাম নিয়ে আসেন। রাত ১০টার দিকে যুবতীকে নন্দীগ্রাম সদরের কলেজপাড়া এলাকার শেষ সীমানায় নিয়ে যান তিনি। সেখানে আগে থেকেই পরিকল্পিতভাবে ওঁৎ পেতে ছিল কিশোর গ্যাংয়ের সদস্যরা। যুবতী ও শাহাদাতকে ধরে তারা পাশের ইউক্যালিপটাস বাগানে নিয়ে যায়। সেখানে পৌর কৃষকলীগের সভাপতি আশরাফুল ইসলাম সুমনসহ দুইজন অপেক্ষা করছিল। এ সময় কিশোরীকে পালাক্রমে গণধর্ষণ করে কিশোর গ্যাংয়ের রাকিব, মনির ও বিজয় নামের তিনজন।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

নন্দীগ্রাম থানার এসআই নুর আলম বলেন, ধর্ষণের শিকার ওই কিশোরীর জবানবন্দি এবং গ্রেফতারকৃত তিন জনের স্বীকারোক্তি অনুযায়ী ছয় জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments