জয়নাল আবেদীন: রাজশাহী এবং চাঁপাইনবাবগঞ্জের দুই মাদক ব্যবসায়িকে রংপুর নগরী থেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ১৩। এ সময় তাদের কাছ থেকে ৪শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য চল্লিশ লাখ টাকা।

আটক আনোয়ার হোসেন রাজশাহী জেলার বাসিন্দা এবং চাঁপাইনবাবগঞ্জের সাদিউর হক রোববার সকালে র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ সাংবাদিকদেও জানান শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর নগরীর শাপলা চত্বরে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সন্দেহভাজন একটি মোটরসাইকেলের এয়ার ক্লিনার বক্সের ভেতরে বিশেষ কায়দায় রাখা ৪শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করার পাশাপাশি দুজনকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসার সঙ্গে তাদের সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন বলে র‌্যাব জানায়। তাদের বিরুদ্ধে রংপুর মহানগরীর কোতোয়ালি থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে। পাশাপাশি জড়িত অন্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধেও গোপন অনুসন্ধান করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থাটি।

Previous articleরংপুরে সৌরবিদ্যুৎ চালিত পাতকুয়া, কৃষকদের মাঝে স্বস্তি
Next articleবগুড়ায় ধর্ষণ মামলায় কৃষকলীগ সভাপতি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।