ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বালি বোঝাই ট্রাক উল্টে মোসা. মাসেদা বেগম (২৮) নামে এক নারী নিহত হয়েছেন। এসময় আরও এক ব্যক্তি আহত হয়েছেন।

সোমবার (৪ এপ্রিল) সকাল ৮টার দিকে উপজেলার সোনাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জুবায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মাসেদা বেগম (২৮) সোনাপুর গ্রামের বুদ্ধু আলির স্ত্রীর। স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, বালি বোঝই ট্রাকটি পিরোজপুর থেকে বারিক বাজারের দিকে আসছিল। সোনাপুর এলাকায় পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পথচারী মাসেদা বেগমের ওপর উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় আরও এক জন গুরুতর আহত হন। আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসী।

নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Previous articleপানি সংরক্ষণে সঠিক ব্যবহার নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী
Next articleমাত্র ৫৩ রানে গুটিয়ে গেল টাইগাররা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।