ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় ২ হাজার ৭ শত জন ক্ষুন্দ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রমের শুভ উদ্ভোধন করা হয়।

চলতি ২০২১-২২ অর্থবছরে খরিপ-১ মৌসুমে আউশ ধানের প্রণোদনা কর্মসূচির আওতায় সোমবার (০৪ এপ্রিল) দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরে আনুষ্ঠানিকভাবে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরন কর্যক্রমের শুভ উদ্ভোধন করা হয়।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু নাসের শাহ মোঃ মাহবুবার রহমান। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক-কৃষাণীর মাঝে ৫ কেজি ধান বীজ, ডিএপি ১০ কেজি ও এমওপি ১০ কেজি করে সার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামসুল আরেফীন এর সভাপতিত্বে কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আশরাফুজ্জামান এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ সুজা মিয়া, সমাজসেবা কর্মকর্তা এনামুল হক, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আব্দুল লতিফ প্রমুখ।

Previous articleতায়েফে গোলাপের সৌরভে ভিন্নরকম ইফতার
Next articleদেশে করোনায় ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যু, শনাক্ত ৬১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।