বাংলাদেশ প্রতিবেদক: আগামী রোববার থেকে সিলেটে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দিয়েছেন জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের নেতারা।

বিআরটিএ সিলেট অফিসের দুই কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতি ও হয়রানির অভিযোগ এনে তাদের প্রত্যাহারের দাবিতে এ কর্মবিরতি পালন করবেন বলে জানিয়েছেন পরিবহন শ্রমিকেরা।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক আলী আকবর রাজন।

তিনি জানান, বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টস্থ জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের এক জরুরি সভায় এ কর্মসূচি ঘোষণা করা হয়।

পরিবহন শ্রমিক নেতৃবৃন্দের দাবি, বিআরটিএ সিলেটের কর্মকর্তা (এডি) সানাউল হক ও রেকর্ড রুমের কর্মচারী দেলোয়ার সীমাহীন দুর্নীতি করছেন। সঠিক প্রক্রিয়ায় কোনো গাড়ির কাগজপত্র বা চালকের ড্রাইভিং লাইসেন্স নির্দিষ্ট সময়ে পাওয়া না গেলেও, ঘুষের মাধ্যমে এই দুই কর্মকর্তা দ্রুততম সময়ের মধ্যে সরবরাহ করে থাকেন। ঘুষের জন্য তারা পরিবহন শ্রমিকদের নানা হয়রানি করে থাকেন। তাই বাধ্য হয়ে তারা সিলেটে অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক দিয়েছেন।

সভায় বক্তারা বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে বিআরটিএ সিলেটের দুর্নীতিবাজ কর্মকর্তা এডি সানাউল হক ও রেকর্ড রুমের কর্মচারী দেলোয়ারকে সিলেট থেকে প্রত্যাহার করতে হবে। এই দাবিতে রোববার সকাল থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন কর্মবিরতি পালন করা হবে।

Previous articleষড়যন্ত্রের বিরুদ্ধে জবাব দিতে আওয়ামী লীগ প্রস্তুত: ওবায়দুল কাদের
Next articleতাহিরপুরে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে ৮০০ একর জমির ধান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।