জয়নাল আবেদীন: রংপুরের পীরগাছা থেকে একসঙ্গে ১৩ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে পীরগাছা আমলি আদালতের মাধ্যমে তাদের সবাইকে কারাগারে পাঠানো হয়েছে।

রংপুর জেলার সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ জানান বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার মোতাহার হোসেন চৌধুরী জুট মিল এলাকায় একটি জুয়ার আসর তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রুবল মিয়া , কমল চন্দ্র, মমিনুল হক , প্রদীপ কুমার বর্মন হযরত আলী , শাহাজাহান মিয়া বিপুল মিয়া , আব্দুল মজিদ , আবু তাহের , আশরাফুল ইসলাম, এমদাদুল হক , বিপ্লব রায় ও মো. আলহাজ আলী । তারা রংপুর, কুড়িগ্রাম ও পঞ্চগড় জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। এএসপি আশরাফুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত পৌনে ২টার দিকে পীরগাছার খালেক মেম্বারের মোড় সংলগ্ন জুট মিলের শ্রমিক কোয়ার্টারে অভিযান চালানো হয়। এ সময় সেখানকার একটি ঘরে জুয়ার আসর থেকে তাদের আটক করা হয়। আটকরা টাকার বিনিময়ে সংঘবদ্ধভাবে জুয়া খেলছিলেন। অভিযানে ১৩টি মোবাইল ফোন এবং নগদ ১০ হাজার তিনশ টাকা জব্দ করা হয়েছে ।

Previous articleমেডিক্যালে চান্স পাওয়া জেলেপল্লীর মেয়ে মারুফার পাশে র‌্যাব-৬
Next articleবাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হবে না: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।