বাংলাদেশ প্রতিবেদক: সুনামগঞ্জে ঝড়ের কবলে বিদ্যুতের ঝুলে পড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও তার ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় তার একটি মেয়েও আহত হয়েছে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা।

রোববার বেলা ১১টার দিকে জেলার জামালগঞ্জ উপজেলার নতুন পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নুপুর তালুকদারের স্ত্রী ঝুমা রানী সরকার (৩৫) ও তার ছেলে দ্বীপ তালুকদার (৩)। আর আহত মেয়েটির নাম পূজা তালুকদার।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঝুমা তার দুই সন্তান দ্বীপ ও পূজাকে নিয়ে গোসল করতে পাশের বাসার টিউবওয়েলে যাচ্ছিলেন। গত ভোররাতে জামালগঞ্জে ঝড় হওয়ায় ওই রাস্তায় বিদ্যুতের তার ঝুলে ছিল। এক পর্যায়ে ঝুমা রানি তার কোলে থাকা ছোট ছেলে দ্বীপকে নিয়ে বিদ্যুতের ঝুলন্ত তারে আটকা পড়েন। অপর সন্তান পূজা ছিটকে পড়ে দূরে অজ্ঞান হয়ে পড়ে থাকে। এই ঘটনা ঝুমার বাবা গৌরাঙ্গ সরকার তালুকদার দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলেও বিদ্যুতের তার ঝুলে থাকায় রাস্তায় এসে ঝুমা রানীকে কেউ ধরতে সাহস পায়নি। এ সময় ঝুমা রানীর শরীরে হালকা ধোঁয়া ও আগুন জ্বলছিল।

এ ঘটনার খবর পেয়ে স্থানীয় এক সাংবাদিক ঘটনাস্থলে গিয়ে পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজারকে ফোন দিয়ে বিদ্যুৎ লাইন বন্ধ করার ব্যবস্থা করেন। পরে উপজেলা প্রশাসন ও জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জকে বিষয়টি অবগত করেন।

ততক্ষণে জুমা রানী কোলে থাকা সন্তানকে আঁকড়ে ধরে ধুঁকে ধুঁকে জ্বলছিলেন এবং এক পর্যায়ে এভাবেই তিনি মৃত্যুবরণ করেন। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হওয়ার পর মেয়েটিকে তার স্বজনেরা আহত অবস্থায় উদ্ধার করে জামালগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার খবর পেয়ে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের তাৎক্ষণিক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে এসে স্বজনদের সহায়তায় লাশ দুটি উদ্ধার করেন। একই পরিবারে মা-ছেলের মৃত্যু ও মেয়ের আহত হওয়ার খবরে এলাকার পরিবেশ কান্নায় ভারী হয়ে উঠেছে।

জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোহাম্মদ আব্দুন নাসের বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক নতুনপাড়ায় ছুটে যাই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Previous articleঈদে লঞ্চের টিকিট পেতে লাগবে জাতীয় পরিচয়পত্র
Next articleপাঁচবিবি উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।