প্রদীপ অধিকারী: জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিহাদ মন্ডলের বিরুদ্ধে দেশের শীর্ষ স্থানীয় পত্রিকা দৈনিক বাংলাদেশ প্রতিদিনে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানিয়েছেন ।

রবিবার দুপুরে জয়পুরহাট প্রেসক্লাব মিলনায়তনে উপস্থিত হয়ে জিহাদ মন্ডল জানান,গত কয়েকদিন আগে একটি অনলাইন পত্রিকায় রাজাকারের সন্তান পেল পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের পদ। এ ধরনের একটি খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়। যা সর্ম্পূণ মিথ্যা ও ভিত্তিহীন।আমার বাবা বা পরিবারের কেউই কখনও রাজাকার ছিলেন না।আমার পরিবার দীর্ঘদিন থেকে আওয়ামীলীগ দলীয় রাজনীতির সাথে জড়িত। শুধুমাত্র আমার বাবার নামের সাথে মিল থাকায় আমার পরিবারকে স্বাধীনতা বিরোধী হিসাবে দেখানো হয়েছে। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী আমার বাবার নাম আঃ হামিদ মন্ডল, পিতা জামাত আলী, সাং-লাটপাড়া, কুসুম্বা ইউনিয়ন,পাঁচবিবি।

অপরদিকে একই এলাকার আব্দুল হামিদ, পিতা আফাজ উদ্দিন,সাং-লাটপাড়া, পাঁচবিবি সে একজন প্রতিষ্ঠিত রাজাকার। বাবার নামের সাথে মিল থাকায় আমাকে রাজাকারপুত্র বলা হয়েছে। আমি বা আমরা কেহই দেশ বিরোধী কোন চক্রের সাথে জড়িত নয়।আমি ১৯৯৯ সালে পাঁচবিবি পৌরসভার ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ২০০৩ সালে পৌর ছাত্রলীগের ১নং যুগ্ম সাধারন সম্পাদক, ২০০৮ সালে মহীপুর হাজী মোহাম্মদ মহসীন সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সদস্য, ২০১৩ সালে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক, ২০১৬ সালে পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও ৭নং কুসুম্বা ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এবং ২০২২ সালে কুসুম্বা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত হয়ে চেয়ারম্যান নির্বাচিত হই। আমার রাজনৈতিক উত্থানে র্ঈষান্বিত হয়ে প্রতিপক্ষ গ্রুপ আমার বিরুদ্ধে ও আওয়ামীলীগের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমার রাজনীতীকে প্রশ্নবিদ্ধ করতে আমার দলীয় একশ্রেনীর নেতা আমাকে হেয় করতে কাজ করে যাচ্ছে। আমি এসবের তীব্র প্রতিবাদ জানাই ও নিন্দা জ্ঞাপন করছি। আগামীতে আমি আমার দলীয় ফোরামে আলোচনা করে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগেরসহ সভাপতি রাজা চৌধুরী, জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মাহমুদ হোসেন হিমু,পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক, দোগাছী ইউনিয়নের চেয়ারম্যান সামসুল আলম সুমন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুমন চৌধুরীসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

Previous articleসুনামগঞ্জে ঝড়ে ঝুলে পড়া বিদ্যুতের তারে আটকে মা-ছেলের মর্মান্তিক মৃত্যু
Next articleকলাপাড়ায় খালের অবৈধ বাঁধ অপসারণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।