পাভেল মিয়া: কুড়িগ্রামের সদরে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে তেলবোঝাই একটি লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আসফিকুন নাহার মিম (১৬) নামের এক কণ্ঠশিল্পীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের চালক।

রোববার (১০ এপ্রিল) বিকেল ৩টার দিকে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল-সংলগ্ন এলাকায় ইসলামিক ফাউন্ডেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মিম কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়নের সবুজপাড়া গ্রামের ইলেকট্রিক মেকার আমিনুল ইসলামের মেয়ে। সে দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। সে বিবাহিত ছিল।

আহত তরুণের নাম আশরাফুল ইসলাম বিপুল। তিনি কুড়িগ্রাম শহরের গড়ের পাড় এলাকা বসবাস করতেন। জেলা শিল্পকলায় গিটারিস্ট হিসেবে কাজ করতেন তিনি।

পুলিশ ও স্থানীয়ভাবে জানা যায়, কুড়িগ্রাম শহর থেকে তারা মোটরসাইকেলে করে রংপুরের দিকে যাচ্ছিলেন। হঠাৎ রংপুরগামী একটি তেলবোঝাই লরি বাস টার্মিনাল-সংলগ্ন এলাকায় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মিমের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় তরুণকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুড়িগ্রামের সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক ইউসুফ আলমগীর জানান, আসফিকুন নাহার মিম পড়াশোনার পাশাপাশি শিল্পাঙ্গনে বেশ সুনাম কুড়িয়েছে। জেলা ও উপজেলার বিভিন্ন মঞ্চে গান গেয়ে ব্যাপক সাড়া ফেলেছে সে। সর্বশেষ ২৬ মার্চ উপলক্ষে ‘সাম্প্রতিক কুড়িগ্রাম’ সংগঠনের মঞ্চে পারফর্ম করেছিল সে। আজ সড়ক দুর্ঘটনায় অকালে ঝরে গেল। তার এই মৃত্যুতে আমরা মর্মাহত।

কুড়িগ্রাম সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মুর্তজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তেলবোঝাই একটি লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক কিশোরীর মৃত্যু হয়েছে। গাড়িটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

Previous articleনোয়াখালীতে দশম শ্রেণির ছাত্রীকে ঘরে ঢুকে ধর্ষণ, গ্রেফতার ১
Next articleজয়পুরহাটে বিদ্যালয়ের নিরাপত্তা প্রহরির কাছে গোপন ক্যামেরা !
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।