বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে ট্রেন-অটোরিকশা সংঘর্ষে বাবা, মেয়ে ও না‌তি নিহত

টাঙ্গাইলে ট্রেন-অটোরিকশা সংঘর্ষে বাবা, মেয়ে ও না‌তি নিহত

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের কা‌লিহাতীতে অরক্ষিত রেলক্রসিং এ ট্রেন-অটোরিকশা সংঘর্ষে বাবা, মেয়ে ও না‌তি নিহত হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে উপজেলার শল্লা ইউনিয়নের হা‌তিয়ায় ঢাকা-উত্তর ও দ‌ক্ষিণাঞ্চল রেলক্রসিং এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন ঘাটাইল উপজেলার কদমতলীর গারট্ট গ্রামের হা‌মিদ মিয়ার ছেলে তায়েবুল (৫৫), তার মেয়ে তাহ‌মিনা (২৫) ও তাহ‌মিনার ছেলে তাও‌হীদ (১)।

বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন মাস্টার ইসমাইল হোসেন জানান, দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস ট্রেন‌টি বঙ্গবন্ধু সেতুপূর্ব রেলস্টেশনে যা‌চ্ছিল। এ সময় রেললাইনের অর‌ক্ষিত রেলক্রসিং দিয়ে এক‌টি অটোরিকশা পাড় হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। নিহতদের লাশ তদন্ত করে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments