আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের কা‌লিহাতীতে অরক্ষিত রেলক্রসিং এ ট্রেন-অটোরিকশা সংঘর্ষে বাবা, মেয়ে ও না‌তি নিহত হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে উপজেলার শল্লা ইউনিয়নের হা‌তিয়ায় ঢাকা-উত্তর ও দ‌ক্ষিণাঞ্চল রেলক্রসিং এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন ঘাটাইল উপজেলার কদমতলীর গারট্ট গ্রামের হা‌মিদ মিয়ার ছেলে তায়েবুল (৫৫), তার মেয়ে তাহ‌মিনা (২৫) ও তাহ‌মিনার ছেলে তাও‌হীদ (১)।

বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন মাস্টার ইসমাইল হোসেন জানান, দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস ট্রেন‌টি বঙ্গবন্ধু সেতুপূর্ব রেলস্টেশনে যা‌চ্ছিল। এ সময় রেললাইনের অর‌ক্ষিত রেলক্রসিং দিয়ে এক‌টি অটোরিকশা পাড় হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। নিহতদের লাশ তদন্ত করে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

Previous articleমুসলিম বান্ধবীর আচরণে মুগ্ধ উগান্ডান তরুণীর ইসলাম গ্রহণ
Next articleঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি ২৩ এপ্রিল থেকে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।