আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পৌলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ৩ জন কে আটক করে বালু মহাল ও মাটি ব্যাবস্থাপনা আইন ২০১০ অনুযায়ী ৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেছে মোবাইল কোর্ট। এসময় মাটি সরবরাহের কাজে নিয়োজিত তিনটি ডাম্প ট্রাক জব্দ করে কালিহাতী থানায় হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে পৌলী ব্রীজের পশ্চিম পাশে পৌলী নদীতে এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কামরুল হাসান। দন্ডপ্রাপ্তরা হলেন, টাঙ্গাইল সদর উপজেলার গালা গ্রামের চাঁন মিয়ার ছেলে ছালাম (৪০), ঘারিন্দা গ্রামের ইউসুফ আলীর ছেলে রাসেল মিয়া (২২) ও বাঘিল গ্রামের আ. রাজ্জাকের ছেলে রাসেল আহমেদ (২০)।

উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কামরুল হাসান জানান, নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন ও মাটি কাটার বিরুদ্ধে প্রশাসনের এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

Previous articleকালিহাতীতে ট্রেনে কাটা পড়ে মা-ছেলেসহ অটোচালক নিহত
Next articleটাঙ্গাইলে গলায় ফাঁসি দিয়ে ইলেকট্রিক মিস্ত্রির স্ত্রীর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।