বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে এক ব্যবসায়ীর দেড় লাখ টাকা ছিনতাই হয়েছে। সোমবার বেলা দেরটার দিকে মুলাদী বন্দরের হিজলা-মুলাদী সংযোগ সেতুর পশ্চিম পাড়ে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী মো. জামাল উদ্দীন সফিপুর এলাকায় সার, কীটনাশ ও বিকাশের ব্যবসা করেন। সোমবার দুপুরে তিনি সোনালী ব্যাংক থেকে দের লাখ টাকা তুলে মালামাল ক্রয় করতে যাচ্ছিলেন। ব্যবসায়ী মো. জামাল উদ্দীন জানান, সোমবার সোয়া ১টার দিকে মুলাদী সোনালী ব্যাংক থেকে টাকা তুলে সেতু এলাকায় রওয়ানা দেন। দেরটার দিকে সদর রোডের কালাম ব্রাদার্সের সামনে পৌঁছলে ছিনতাইকারীরা তাঁর গায়ে ময়লা নিক্ষেপ করে। ওই সময় তিনি টাকার ব্যাগটি সামনে রেখে কাগজ দিয়ে ময়লা মুছতে শুরু করেন। এই সুযোগে ছিনতাইকারীরা টাকার ব্যাগ নিয়ে চলে যান।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, ছিনতাইয়ের সংবাদ পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। সড়কের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারী শনাক্ত এবং টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

Previous articleপাবনা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা
Next articleকোম্পানীগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে খসে পড়ছে পলেস্তারা, মেঝেতে ফাটল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।