জয়নাল আবেদীন: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পৃষ্ঠপোষকতায় রংপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শুক্রবার থেকে জাতীয় স্কুল টুর্নামেন্ট শুরু হয়েছে ।রংপুর জেলা এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং বিসিবির পরিচালক এ্যাড্ আনোয়ারুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংক রংপুর শাখার ব্যবস্থাপক আঃ জালাল আহমেদ। আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি সত্য ব্রত সরকার, এনামুল হক সোহেল সহ সম্পাদক সামসুজ্জামান নির্বাহী সদস্য রুবায়েত খাঁন মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক চায়না চৌধুরী সভাপতিত্ব করেন ক্রিকেট উপ কমিটির আহবায়ক ও নির্বাহী কমিটির সদস্য শুভ রজ্ঞন দেব বাবলু পরিচালনা করেন নির্বাহী সদস্য ও ক্রিকেট উপ কমিটির সদস্য সচিব জিয়ায়ুর রহমান লরিন।

উদ্ধোধনী খেলা অনুষ্ঠিত হয় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ এবং আইজিএস শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে । খেলায় পুলিশ লাইন্স স্কুল ৩০ওভার খেলে ৯৭ রান কওে জবাবে আইজিএস ২ উইকেট হারিয়ে মাত্র ১২ ওভার খেলে ১০০ রান করে জয়লাভ করে । শনিবার রংপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে রবাটসনগঞ্জ হাই স্কুল এবং আল ফালাহ ইন্সটিটিউট শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে ।

Previous articleচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবি’র পৃথক অভিযানে অস্ত্র, গুলি ও কচ্ছপের হাড় উদ্ধার
Next articleমুলাদীতে টিসিবির ডিলারের ওপর হামলা-মারধর, লুটপাট
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।