বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে চাঁদা ও অবৈধভাবে টিসিবির পণ্য না পেয়ে ডিলারের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার বেলা সোয়া ১২টার দিকে মিয়ারহাট বাজারে এই ঘটনা ঘটে। চরকালেখান ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য মো. রাশেদুজ্জামান মৃধার নেতৃত্বে এই হামলা করা হয়েছে বলে দাবি করেছেন টিসিবির ডিলার মো. সাহেদ হোসেন। এসময় হামলাকারীরা ডিলারের দোকান থেকে সাড়ে ৫ লক্ষ টাকা ও মালামাল ছিনিয়ে নেয়।

সাহেদ হোসেন জানান, রাশেদুজ্জামান মৃধা ও তার লোকজন দীর্ঘ দিনধরে টিসিবির পণ্য বিক্রয় করতে চাঁদা দাবী করে আসছিলো। ব্যবসার জন্য কোনো প্রকার চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা ক্ষিপ্ত হয় এবং দেখে নেওয়ার হুমকি দেয়। বৃহস্পতিবার চরকালেখান মাদ্রাসার বাজার এলাকায় টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছিলো। ওই সময় রাশেদুজ্জামান মৃধার ভাই আসাদ মৃধা ১৫টি টিসিবি কার্ড এবং ২০টি এনআইডি কার্ড নিয়ে ডিলারের কাছে পণ্য চায়। ওই সময় পণ্য বিতরণকারীরা এতগুলো টিসিবি কার্ডের পণ্য একজনের কাছে দিতে অপরগতা প্রকাশ করেন। এতে আসাদ মৃধা সবাইকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যান।

সাহেদ হোসেন আরও বলেন, শুক্রবার তার বড়ভাই শাহিন হোসেন ও ছোট ভাই সায়েম হোসেন মিয়ারহাট বাজারে তাঁর দোকানে ছিলেন। বেলা সোয়া ১২টার দিকে রাশেদুজ্জামান মৃধা, তার ভাই আসাদ মৃধা, মনির মৃধার নেতৃত্বে ১৫/২০জন লোক লাঠিসোটা নিয়ে মিয়ারহাট বাজারে এসে দাবীকৃত চাঁদার টাকা চায়। এসময় শাহিন হোসেন প্রতিবাদ করলে হামলাকারীরা তাকে এলাপাথারি পিটিয়ে মারাত্ম আহত করে। পরে হামলাকারীরা দোকানে ঢুকে সায়েমকে এলোপাথারি মারধর করে মারাত্মক জখম করে এবং দোকানে থাকা টিসিবির পণ্য বিক্রয়ের প্রায় সাড়ে ৫লক্ষ টাকা ও সিগারেট নিয়ে যায়। পরে স্থানীয় ব্যবসায়ীরা আহতদের উদ্ধার করে শুক্রবার দুপুরেই মুলাদী হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় সাহেদ হোসেন বাদী হয়ে ইউপি সদস্য রাশেদুজ্জামান মৃধাসহ ২০/২১জনকে আসামী করে মুলাদী থানায় মামলা দায়ের করেছেন।

এব্যাপারে ইউপি সদস্য রাশেদুজ্জামান মৃধার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সরাসরি সাক্ষাতের অনুরোধ জানিয়ে হামলা কিংবা লুটপাটের বিষয়ে কথা বলতে অস্বীকৃতি জানান। উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর মোহাম্মদ হোসাইনী বলেন, টিসিবির ডিলারের ওপর হামলার ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশণা দেওয়া হয়েছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান জানান, টিসিবির ডিলারের ওপর হামলার বিষয়টি জেনেছি। দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Previous articleরংপুর ক্রিকেট গার্ডেনে শুরু হয়েছে জাতীয় স্কুল টুর্নামেন্ট
Next articleচাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকসহ গ্রেফতার ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।