প্রদীপ অধিকারী: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও শারীরিক সুস্থ্যতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় জয়পুরহাটের পাঁচবিবিতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার বিকেল ৫ টায় পাঁচবিবি পৌর ও থানা বিএনপির যৌথ আয়োজনে মাস্টারমাইন্ড কিন্ডার গার্ডেন স্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

থানা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায় অধ্যক্ষ ছামছুল হক, যুগ্ম আহবায়ক গোলজার হোসেন, যুগ্ম আহবায়ক মাসুদ রানা প্রধান, আহবায়ক কমিটির সদস্য ও জয়পুরহাট সদর উপজেলা পরিদষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র ফজলুর রহমান, সদস্য আব্দুল ওহাব, পৌর বিএনপির আহবায়ক সাবেক অধ্যক্ষ আবু হাসনাত মন্ডল হেলাল, থানা বিএনপির যুগ্ম আহবায় হান্নান চৌধুরী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মুনঞ্জুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান জিয়াউল ফেরদৌস রাইট, জেলা মহিলা দলের সভানেত্রী, সাবেক ভাইস চেয়ারম্যান দৌলতুন্নাহার দৌলন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জামায়াত নেতা মোস্তাফিজুর রহমান, বাগজানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হক, জেলা ছাত্রদলের সভাপতি মামুন প্রধান, সম্পাদক আদনান শাহরিয়ার, থানা সভাপতি ফয়সাল মাহমুদ আপেল, পৌর সভাপতি আর আই রকি প্রমুখ।

অনুষ্ঠানে জেলা, উপজেলা ও পৌর ও ইউনিয়ন পর্যায়ের বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

Previous articleকুড়িগ্রামে স্বর্ণালংকার ছিনতাইয়ের সময় দুই নারী ছিনতাইকারী আটক
Next articleযারা মুজিবনগর দিবস পালন করে না, তারা সত্যিকারের মুক্তিযোদ্ধা নয়: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।