আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে বালু বোঝাই ছয় চাকার ট্রাক অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জীবন নিল তাজুল ইসলাম (৩৫) নামের এক যুবকের। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সহ ৫জন গুরুত্বর আহত হয়েছে। নিহত তাজুল ইসলাম চিলমারী উপজেলার রানিগঞ্জ ইউনিয়নের বড়চর এলাকার মৃত জাফর হোসেনের পুত্র।

জানা গেছে, রোববার (১৭ এপ্রিল) দুপুর আড়াইটায় অটোরিকশা যোগে কুড়িগ্রাম থেকে উলিপুর আসার পথে উলিপুর পৌর শহরের বাসস্টান্ডে পৌঁছিলে অপরদিক থেকে দ্রুতগতিতে একটি বালু বোঝাই ট্রাক (যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-ট ১৫-৯৮৭৩) এসে মুখোমুখি সংঘর্ষে ৫জন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাজুল ইসলাম (৩৫) কে মৃত ঘোষনা করেন। এসময় আহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে মেডিকেলে রেফার্ড করা হয়।

আহতরা হলেন- উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের চন্ডিজান এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, রৌমারী উপজেলার কর্তিমারী এলাকার দেলওয়ার হোসেনের পুত্র ওবায়দুল ইসলাম (৩২), ওবায়দুল ইসলামের মেয়ে তাসমিন (২০), চিলমারী উপজেলার জোড়গাছ নতুন বাজার এলাকার মৃত তোফা শেখের পুত্র আব্দুল ওয়াহাব (৬০) ও জোড়গাছ নতুন বাজার এলাকার বাহাদুর রহমানের পুত্র আনোয়ার (৩৫)।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক ট্রাকসহ তার চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।”

Previous articleসিলেট অঞ্চলের দুই নদীর পানি বিপদসীমার ওপরে, ভয়াবহ বন্যার আশঙ্কা
Next articleটাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।