আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতী ও মির্জাপুরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে।।রোববার সকাল এগারোটার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহসড়কের উপজেলার পৌলী,দুপুরে দুপুরে মির্জাপুর পৌরএলাকায় বাইমহাটি ও শনিবার রাতে নতুন মির্জাপুর বাইপাস এদুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভূঞাপুর উপজেলার মেঘার পটল গ্রামের আবুল হোসেনের ছেলেরেজাউল (২৫),নাটোর সদর উপজেলার কান্দিভিটা গ্রামের আবুল হোসেনের স্ত্রী সুলতানা রিজিয়া(৬৫) ও মির্জাপুর উপজেলার তরফপুর গ্রামের শওকত হোসেনের ছেলে সোলায়মান হোসেন (১৭)। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান জানান,সকালে ভূঞাপুর উপজেলার গাবসাড়া ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান শাহ্ধসঢ়; আলম আকন্দ শাপলার শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে একটি মোটরসাইকেল বহর টাঙ্গাইল থেকে ভূঞাপুর ফেরার পথে মহাসড়কের পৌলী আলিফ স্টীল মিলের সামনে এলে একটি ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দেয়।এতে ঘটনাস্থলেই রেজাউলের মৃত্যু হয়।শামীম ও নাজমুল আহত হয়।

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।নিহতের লাশ মর্গে পাঠানো হয়।

গোড়াই হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস.আই রফিক জানান,দুপুর পৌনে ১টার দিকে মির্জাপুর পৌরএলাকার বাইমহাটি সংলগ্ন বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন সড়কে সিএনজিকে অতিক্রম করতে না পেরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল পড়ে যায়।এসময় কলেজ ছাত্র রাকিব,সোলায়মান ও মেহেদী গুরুতর আহত হলে তাদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। কুমুদিনী হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সোলায়মানের মৃত্যু হয়। অপরদিকে শনিবার রাতে নিহত রিজিয়া সুলতানা আমেরিকা থেকে ঢাকা এসে স্ব- পরিবারে মাইক্রোবাস যোগে নাটোরের বাড়ি ফেরার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার নতুন বাইপাস এলাকায় একটি বাস চাপায় নিহত হয়।

মির্জাপুর থানার এস.আই হাবিবুর রহমান জানান,আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

Previous articleউলিপুরে বালু বোঝাই ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু
Next articleকুয়াকাটার সৈকতে আবারও ভেসে এসেছে মৃত কচ্ছপ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।