বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের হরিরামপুর গ্রামের হারুনুজ্জামান বিপ্লব সরকার( ৪২) নামে এক মুদি ব্যবসায়ীকে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত বিপ্লব হরিরামপুর গ্রামের মৃত মোক্তারুজ্জামানের ছেলে।

ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার বিকেলে। এ ঘটনায় নিহতের ভাই কবির সরকার বাদী হয়ে কায়েমপুর ইউ/পির সাবেক চেয়ারম্যান হাসিবুল হক হাসানকে প্রধান আসামী করে ২৯ জনের নাম উল্লেখ করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত ৬ জনকে গ্রেফতার করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে , গতকাল শুক্রবার বিকেলে মুদি দোকানদার বিপ্লব সরকার মটর সাইকেল যোগে পার্শ্ববর্তী শ্যামবাড়ি গ্রাম থেকে বাড়ি ফিরছিলেন। একপর্যায়ে সে গোপীনাথপুর পশ্চিম পাড়া নামক স্থানে পৌঁছালে প্রতিপক্ষের ১০/১২ জন দেশীয় অস্ত্র সস্ত্র দিয়ে বিপ্লবকে এলোপাতাড়ি কুপিয়ে ধান ক্ষেতে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে প্রতিবেশীরা গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার সিরাজগঞ্জ হাসপাতালে পাঠায়। অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ থেকে ঢাকা নেয়ার পথে রাত ১২ টার দিকে বিপ্লব মারা যায়।

নিহতের স্বজনরা অভিযোগ করেছেন, সাবেক ইউ/পি চেয়ারম্যান হাসান ও লুৎফর গং পরিকল্পিতভাবে বিপ্লবকে হত্যা করেছে।

এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান , পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহতের ভাই কবির সরকার বাদী হয়ে ২৯ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ইতিমধ্যেই ৬ জনকে গ্রেফতার করেছে। তিনি আরও জানান , আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে বিপ্লব সরকারের নিহতের ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। খুনীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে নিহতের স্বজনেরা সোচ্চার হয়ে উঠেছে।

Previous articleসামরিক স্বৈরশাসক জিয়া ও এরশাদ নিজেদের রক্ষায় দল গঠন করেন: জয়
Next articleরংপুরে জমে উঠেছে ঈদের কেনাকাটা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।