প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে ২০১৩ সালে আ.লীগ সরকারের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে পুলিশের গুলিতে নিহত ও আহত বিএনপির নেতাকর্মীর পরিবাবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ হয়েছে।

২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী, জয়পুরহাট সদর উপজেলার সাবেক চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমানের নেতৃত্বে আজ শনিবার দিনব্যাপী উপজেলার কুসুম্বা, আয়মারসুলপুর ও ধরঞ্জী ইউনিয়নের এসব নিহত ও আহতদের পরিবারের মাঝে শাড়ী, লুঙ্গী, ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন পাঁচবিবি উপজেলার বিএনপি আহবায়ক সাইফুল ইসলাম ডালিম, যুগ্ম আহবায়ক হান্নান চৌধুরী, পৌর আহবায়ক অধ্যক্ষ (অবঃ) আবু হাসনাত মন্ডল হেলাল, যুগ্ম আহবায়ক মুঞ্জুরুল ইসলাম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউল ফেরদৌস রাইট, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মঞ্জুরে মওলা পলাশসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌর ও থানা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

Previous articleনিউমার্কেটে সংঘর্ষ: বিএনপি নেতা মকবুল রিমান্ডে
Next articleশ্রমিক সংকটে জনপ্রিয় হয়ে উঠেছে কম্বাইন্ড হারভেস্টার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।