শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে হাউজ অব মান্নান চেরিটেবল ট্রাস্টের উদ্যোগে ঈমাম-মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার বিতরণ

শাহজাদপুরে হাউজ অব মান্নান চেরিটেবল ট্রাস্টের উদ্যোগে ঈমাম-মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার বিতরণ

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুরে হাউজ অব মান্নান চেরিটেবল ট্রাস্টের পক্ষ থেকে উপজেলার ৬০টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার স্থানীয় রংধনু মডেল স্কুলের সেমিনার কক্ষে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ওই উপহার সামগ্রী বিতরন করেন, সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী ও কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আসাদুল্লাহ তুষার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাউজ অব মান্নান চেরিটেবল ট্রাস্টের অন্যতম সদস্য শাহবাজ খান সানি। এতে অনদের মধ্যে বক্তব্য রাখেন, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর আল মাহমুদ প্রামানিক, রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহীন প্রমুখ। ঈদ উপহার সামগ্রাীর মধ্যে রয়েছে, পাঞ্জাবি,শাড়ি, লুঙ্গী, চাল, দুধ, সেমাই, সোয়াবিন তেল, মসল্লা, শ্যাম্পু ও সাবান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments