ফেরদৌস সিহানুক শান্ত: দেশের অন্যতম ও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর উদ্যোগে ঈদ উপলক্ষে বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে কল্যানপুরস্থ এরফান গ্রুপের চাতালে এই বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ কাজের উদ্বোধন করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব মো. এরফান আলী। প্রতি বছরের মত এবছরও অসহায়, দুঃস্থ মানুষের মাঝে সহায়তা বিতরণকারী প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ নিজস্ব অর্থায়নে এসব খাদ্য ও বস্ত্র সামগ্রী বিতরণ করে।

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম রঞ্জু, আওয়ামীলীগ নেতা ও ‘এরফান গ্রুপ’র সহায়তা কার্যক্রমের সমন্বয়ক নাসরুম মিনাল্লাহ বাচ্চুসহ এরফান গ্রুপের বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারী ও সদর থানা পুলিশের একটি দল।

এবছর ‘এরফান গ্রুপ’ এর উদ্যোগে মোট ৬ হাজার দরিদ্র-অসহায় নারী-পুরুষের মাঝে শাড়ি, লুঙ্গী ও ঈদ সামগ্রী হিসেবে তেল, সেমাই, চিনি ও সুজির একটি করে প্যাকেট তুলে দেয়া হয়।

Previous articleশাহজাদপুরে কৃষককে পিটিয়ে হত্যা
Next articleমুলাদীতে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে নাতিকে হত্যার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।