মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি উপজেলা শাখা ও অঙ্গসংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৭ এপ্রিল ২০২২ইং,(২৫ রমজান) শহরের মহসিন কমিউনিটি সেন্টারে উপজেলা বিএনপির সাবেক মৎসজীবি বিষয়ক সম্পাদক ও জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক হাজী মোঃ লিটন আহমেদ সাজু এর সভাপতিত্বে ও সাবেক উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ সালাউদ্দিন এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা ছাত্র দলের সভাপতি রুবেল মিয়া।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি সামসুল ইসলাম রেনু, সহ-সভাপতি ও সাবেক উপজেলা ছাত্রদল সভাপতি মোঃ সাইফুল ইসলাম সিতু, সাবেক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাস মিয়া (মেম্বার), সাবেক সহ সাংগঠনিক সম্পাদক মোঃ লতিফ মিয়া, জেলা বিএনপির সদস্য এডভোকেট মোঃ মোশাহিদ আহমেদ, সিন্দুরখান ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাস্টার মোঃ সাখাওয়াত হোসেন, উপজেলা শ্রমিকদলের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সালাম, যুগ্ম সম্পাদক মোঃ ইউসুফ মিয়া, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ লুৎফুর রহমান লিটন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ সাইফুর রহমান শিপু, সিন্দুরখান ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি শেখ মোঃ জসিম উদ্দিন, আশিদ্রোণ ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ কাওছার আহমেদ সবুজ ও কালাপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ তবারক হোসেন প্রমুখ।
ইফতার মাহফিল উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ৫ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

এসময় বিএনপি চেয়ারপারর্সন ও বাংলাদেশের সাবেক তিনবারের জনপ্রিয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
এছাড়া বিএনপির প্রয়াত নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করা হয়।

Previous articleঅবশেষে নিজেই ফিতা কেটে ফুটওভার ব্রীজের উদ্বোধন করলেন রংপুর সিটি মেয়র মোস্তাফিজার
Next articleতীব্র গরমে বাংলাবাজার ঘাটে যাত্রীদের দুর্ভোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।