বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জের ঘিওরে স্ত্রীসহ দুই মেয়েকে জবাই করে হত্যা, স্বামী গ্রেফতার

মানিকগঞ্জের ঘিওরে স্ত্রীসহ দুই মেয়েকে জবাই করে হত্যা, স্বামী গ্রেফতার

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের ঘিওরে স্ত্রীসহ দুই মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে এক পাষণ্ড স্বামী। ঘটনাটি ঘটেছে, রবিবার (৮মে) ভোররাতে উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামে।
নিহতর হলো লাভলী আক্তার (৩৫), এসএসসি পরীক্ষার্থী ছোঁয়া আক্তার (১৬) ও ছোট মেয়ে স্থানীয় বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী কথা আক্তার(১২)।

রবিবার ভোর পাঁচটার দিকে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে ঘিওর থানা পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

স্থানীয় সূত্রে জানাগেছে,উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামের রুবেল শনিবার দিবাগত রাতে স্ত্রী ও দুই মেয়েকে হত্যা পর পার্শ্ববর্তী ঢাকা আরিচা মহাসড়কের পাঁচুরিয়া এলাকায় আত্মহত্যার জন্য মহাসড়কে শুয়ে পড়ে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঘিওর থানা পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় নিহত লাভলী আক্তারের ভাই মোঃ আলম বাদী হয়ে ঘিওর থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

পারিবারিক সূত্রে জানাযায়, রুবেল ও লাভলীর ভালোবাসার বিয়ে, দীর্ঘদিন যাবত তারা সুখে শান্তিতে সংসার করে আসছিল। পনের বছর যাবত রুবেল আঙ্গারপাড়া গ্রামে তার শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিল। কিন্তু বেশ কিছু দিন যাবত সে ঋণগ্রস্ত হয়ে মানসিক ভাবে বিকারগ্রস্ত হয়ে পড়ে। পারিবারিক কলহ বাড়তে থাকে। গতকাল রাতে তাদের মাঝে কথা কাটাকাটির একপর্যায়ে এমন ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।

স্থানীয় বালিয়াখোড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল খান বলেন, রুবেল অনেক টাকা ঋণ গ্রস্ত হয়ে মানসিকভাবে ভেঙে পড়ে। যার দরুন এমন ঘটনা ঘটতে পারে বলে তিনি ধারণা করেন।

এ ব্যাপারে ঘিওর থানার ওসি মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, আঙ্গারপাড়া গ্রামের আব্দুল বারেক মিয়ার ছেলে আসাদুর রহমান রুবেল (৪০) গতকাল ভোর রাতের কোনো এক সময় তার স্ত্রী ও দুই মেয়েকে জবাই করে হত্যা করে। ঘাতক রুবেল উপজেলার বানিয়াজুরী বাসস্ট্যান্ডে দন্ত চিকিৎসক হিসেবে হিসেবে দীর্ঘদিন যাবত কাজ করে আসছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments